Home » খেলা » খেলাধুলার মাধ্যমে পাহাড়ের সম্প্রীতির বন্ধন আরো বেগবান হবে: জিওসি

খেলাধুলার মাধ্যমে পাহাড়ের সম্প্রীতির বন্ধন আরো বেগবান হবে: জিওসি

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: পার্বত্য চট্টগ্রামে শান্তি সম্প্রীতি রক্ষার কাজ করছে সেনাবাহিনী। গলফসহ বিভিন্ন খেলাধুলার মাধ্যমে পাহাড়ের সম্প্রীতির বন্ধন আরো বেগবান হবে বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ির সেনানিবাসস্থ চেঙ্গী গলফ ও কান্টি ক্লাবে প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশননের জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমান।

শনিবার সকালে খাগড়াছড়ির সেনানিবাসস্থ চেঙ্গী গলফ ও কান্টি ক্লাবে প্রথম প্রেসিডন্টে কাপ গলফ টুর্ণামেন্ট-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এর আগে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দ্ইু দিনব্যাপী আয়োজিত এই টুর্নামেন্টে উদ্বোধন করেন তিনি।

এ সময় খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল হামিদুল হক,গুইমারা রিজিয়নের একেএম সাজেদুল ইসলামসহ সামারিক ও বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ ও টুর্ণামেন্টে অংশগ্রহণকারী গল্্ফারগণ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি সেনানিবাস এলাকায় আয়োজিত টুনামের্টে চেঙ্গী গলফ ও কান্টি ক্লাব,ভাটিয়ারী গফল এন্ড কান্ট্রি ক্লাব,ময়নামতি গলফ এন্ড কান্ট্রি ক্লাব এবং শাহিন কান্ট্রি ক্লাবের প্রায় ৮০ জন গলফার অংশ নেয়। পরে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ অডিটরিয়ামে টুর্ণামেন্ট বিজয়ীদের পুরষ্কার বিতরণ করা হয়।

About admin

Leave a Reply