ব্রেকিং নিউজ
Home » পার্বত্য চট্টগ্রাম » পার্বত্যাঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে কল্যাণে কাজ করছে সেনাবাহিনী

পার্বত্যাঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে কল্যাণে কাজ করছে সেনাবাহিনী


নুরুল আলম:: পার্বত্যাঞ্চলে পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে এগিয়ে নিতে সরকার শিক্ষা ক্ষেত্রে বিশেষ গুরুত্ব দিচ্ছে মন্তব্য করে খাগড়াছড়ির গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম বলেছেন, পাহাড়ে বাংলাদেশ সেনাবাহিনী আইন-শৃংখলা রক্ষার পাশাপাশি দেশ ও জাতির উন্নয়নে সরকার’কে সহযোগীতা করছে।

এ সময় তিনি আরো বলেন,পার্বত্য চট্টগ্রামে উন্নয়নের এ ধারা অব্যহত রেখে দেশকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সোমবার সকালে গুইমারা সরকারী কলেজের ২০১৯ সালের এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও ”অন্বেষা” নামে একটি গ্রন্থাগার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তোব্যে রিজিয়ন কমান্ডার এসব কথা বলেন।

এসময় সিন্দকছড়ি সেনা জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, উপ-অধিনায়ক মেজর তৌহিদ সালাউদ্দিন, গুইমারা সাব জোন কমান্ডার ক্যাপ্টেন মুফতি মাহমুদ জয়, গুইমারা কলেজের অধ্যক্ষ মো: নাজিম উদ্দিন, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও কলেজের শিক্ষক/শিক্ষার্থী ও অভিভাবকরা অনুষ্ঠানে অংশ নেয়। ২০১৫সালে বাংলাদেশ সেনাবাহিনী ও স্থানীয়দের একান্ত সহযোগীতায় কলেজটি প্রতিষ্ঠিত হয়।

About admin

Leave a Reply