Home » পার্বত্য চট্টগ্রাম » গুইমারায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

গুইমারায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

মো: আশরাফুল ইসলাম বেলাল, গুইমারা:: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা প্রশাসন এর উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ উপলক্ষে গুইমারা হাই স্কুল মাঠে কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শন, ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আশরাফুল আলম রাসেল অভিবাদন মঞ্চে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসারের সাথে মঞ্চে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উশেপ্রু মারমা ও গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিদ্যুৎ কুমার বড়ুয়া। গুইমারা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট কবুতর উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করেন ও স্বাধীনতা দিবসের কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন এবং কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজ শেষে গুইমারা উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিক্ষক মন্ডলীর সনন্বয়ে ডিসপ্লে, শারীরিক কসরত, যেমন খুশি তেমন সাজা এবং বিভিন্ন রকমের ক্রীড়া অনুষ্ঠিত হয়।
প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

অন্যদিকে, ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গুইমারা উপজেলা আওয়ামীলীগ, বিএনপি, মুক্তিযোদ্ধা পরিষদ, গুইমারা থানা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলো শহীদদের স্মরনে পুষ্প মাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

About admin

Leave a Reply