খাগড়াছড়ি পৌরসভার উন্নয়ন কাজের পরিদর্শন করলেন জেলা পরিষদ প্রতিনিধি দল


আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি পৌরসভার নানা উন্নয়ন কাজ পরিদর্শন করেছে খাগড়াছড়ি জেলা পরিষদ প্রতিনিধি দল। বুধবার দুপুরে পৌরসভা অফিস পরিদর্শন করে এক মতবিনিময় সভায় অংশ নেয়। পরে পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরির্দশন করে প্রতিনিধি দলটি।

খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলমের সমন্বয়ে এ সময় জেলা পরিষদ প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) মো: নুরুজ্জামান, জেলা পরিষদ সদস্য মংশেইপ্রু চৌধুরী অপু, নির্মলেন্দু চৌধুরী, পার্থ ত্রিপুরা জুয়েল প্রমূখ।

প্রতিনিধি দলের সাথে মত বিনিময় সভায় খাগড়াছড়ি পৌরসভা মেয়র রফিকুল আলম তার বক্তব্যে পৌর কর্তৃপক্ষের কাজের সাথে সংশ্লিষ্ট জেলা পরিষদ ও বাজার ফান্ডের বিভিন্ন কাজের সমন্বয় করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে খাগড়াছড়িকে একটি আধুনিক শহরে রূপান্তরিত করতে আহবান জানান সংশ্লিষ্ট প্রতিনিধি দলের প্রতি।

পরে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী পৌরসভা ও জেলা পরিষদের আওতাধীন বাজার ফান্ডের বিভিন্ন কর্মকান্ডের সমন্বয় ও জেলা পরিষদের সহযোগিতায় মিলেমিশে কাজ করার প্রতিশ্রুতি দেন।

এ সময় খাগড়াছড়ি পৌরসভার সচিব-পারভীন আক্তার খন্দকার,বাজার ব্যবসায়ী নেতা লিয়াকত আলী চৌধুরী, পৌর কাউন্সিলররা উপস্থিত ছিলেন। মত বিনিময় শেষে দলটি খাগড়াছড়ির বিএমডিএফ প্রকল্প,মাছ-মাংস বাজার ভবন,চাউল বাজার ভবন,আরামবাগস্থ মিউনিসিপাল মডেল স্কুল এন্ড কলেজ ও আবাসন প্রকল্প ঘুরে দেখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *