Home » আলোচিত বাংলাদেশ » ভূমি বিরোধের জেরে খাগড়াছড়িতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ভূমি বিরোধের জেরে খাগড়াছড়িতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির নুনছড়ি দেবতাপুকুর এলাকায় ভূমি বিরোধের জের ধরে ইউপি সদস্য কালি বন্ধু ত্রিপুরা (৬০) নামের এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কালি বন্ধু ত্রিপুরা সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার।

এ ঘটনায় আরো ৬ জন আহত হয়েছে। আহতদের খাগড়াছড়ি সদর হাসপাতালে আনা হলে আহতদের মধ্যে গুরুতর দু’জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছে কর্তব্যরত চিকিৎসক।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, পূর্বের ভূমি বিরোধের জের ধরে উৎপেতে থাকা দুস্কৃতিকারীরা হামলা চালিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটায়। আহতরা হচ্ছে, নিহতের ছেলে খাগড়াছড়ি সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক যতœ বিকাশ ত্রিপুরা, প্রদীপ ত্রিপুরা, অরুণ ত্রিপুরা,বিদ্যা রতন ত্রিপুরা,উপল ত্রিপুরা, রূপবালা ত্রিপুরা।

খাগড়াছড়ির আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার নয়নময় ত্রিপুরা জানান, হাসপাতালে একজনের মৃত দেহ ও আহত ৬ জনকে আনা হয়েছে। তাদের মধ্যে গুরুতর ২ জনকে চট্টগ্রামে রেফার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালা উদ্দিন জানান, ভূমি ও পূর্ব শত্রুতার জের ধরে কালি বন্ধু ত্রিপুরাকে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় আরো বেশ আহত হয়েছে বলে তিনি জানান।

প্রসঙ্গত, ২০১৭ সালের ১১ মে চিরঞ্জন ত্রিপুরা ও তার পূত্র কর্ণ জ্যোতি ত্রিপুরা হত্যাকান্ডের রেশ ধরে কালি বন্ধু ত্রিপুরাসহ স্থানীয় প্রায় ৩০/৪০ জন এলাকা ছাড়া ছিল। আজ সকালে তারা এলাকায় প্রেবেশের চেষ্টা করলে এ হতাহতের ঘটনা ঘটে।

About admin

Leave a Reply