খাগড়াছড়িতে শিক্ষাবৃত্তি প্রদান

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি রিজিয়ন ও খাগড়াছড়ি জেলা পরিষদ সহযোগীতায় রবিবার সকালে পৌর টাউন হলে বীর মুক্তিযোদ্ধা মং সার্কেল চীফ মংপ্রু সাইন প্রতি স্বরণে শিক্ষাবৃত্তি ও সম্মাননা স্মারক বিতরণ প্রদান করা হয়েছে।

মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে এ শিক্ষাবৃত্তির আয়োজন করা হয়। খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজাতীয় শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, মং সার্কেল চীফ সাচিংপ্রু চৌধুরী,জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, খাগড়াছড়ির বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল গাজী মো: সাজ্জাদ, খাগড়াছড়ি পুলিশ সুপার আহসান উজ্জামান, খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল ইসলামসহ নানা শ্রেণী পেশার মানুষ এতে অংশ নেয়।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, ১৯৭১ সালের মুক্তিযোদ্ধা চেতনা প্রতিটি ঘরে পৌঁছে দিতে নতুন প্রজম্মকে এগিয়ে আসার আহ্বান জানান। মহান স্বাধীনতা যুদ্ধে অসামান্য অবদানে জন্য বীর মুক্তিযোদ্ধা মং সার্কেল চীফ মংপ্রু সাইন এর নামে প্রবর্তিত শিক্ষাবৃত্তি কার্যক্রমে খাগড়াছড়ি ও রাঙ্গামাটি জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এককালীন জেএসসি ও এসএসসি ৪০ কৃতি শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *