Home » আলোচিত বাংলাদেশ » অবশেষে বাজার বর্জন ও যান চলাচলের উপর নিষেধাজ্ঞা স্থগিত

অবশেষে বাজার বর্জন ও যান চলাচলের উপর নিষেধাজ্ঞা স্থগিত

আল-মামুন,খাগড়াছড়ি:: অবশেষে বাজার বর্জন ও যান চলাচলের উপর নিষেধাজ্ঞা স্থগিত করা হয়েছে। ইউ.পি.ডি.এফ (গণতান্ত্রিক) এর তথ্য ও প্রচার বিভাগ থেকে বুধবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। এতে বলা হয়, ইউ.পি.ডি.এফ (প্রসিত পন্থি) বিগত কয়েক বছর যাবৎ হীনস্বার্থের পরিচয় দিয়ে বিগত ১৮ মে ২০১৮ ইং হতে পানছড়ি বাজার বয়কট ও বর্জন কর্মসূচী পালন করে আসছে।

তারই ধারাবাহিকতায় ইউপিডিএফর প্রসীত পন্থীদের এ হীন ও জনস্বার্থ বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে এবং স্বাভাবিক পরিস্থিতি ফিরে আনতে গত ০১ এপ্রিল ২০১৯ ইং এম.এন লারমার আর্দশে উজ্জেবিত জে.এস.এস (সংস্কার) এবং ইউ.পি.ডি.এফ (গণতান্ত্রিক) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ০২ এপ্রিল ২০১৯ইং তারিখ হতে স্বনির্ভর বাজারের সকল/ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ প্রদান করে।

কিন্তু পার্বত্য চট্টগ্রামের ঐতিহ্যবাহী বৈসাবী অনুষ্ঠান উদ্যাপন এবং এইচ.এস.সি পরীক্ষার কথা বিবেচনা করে এম.এন লারমা জে.এস.এস (সংস্কার), ইউ.পি.ডি.এফ (গণতান্ত্রিক) জোটগত উদ্যোগে কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্ত মতাবেক জনগণের স্বার্থ বিবেচনা করে আগামী ০৪ এপ্রিল ২০১৯ ইং হতে সকল কর্মসূচী স্থগিত করা হয়।

তবে ইউ.পি.ডি.এফ (প্রসিত পন্থি) যদি পানছড়ি বাজার বর্জনসহ নানা কর্মসূচী হতে বিরত না থাকে তাহলে পুনরায় স্বনির্ভর বাজার, ভাইবোনছড়া বাজার সহ অন্যান্য বাজার দোকান/ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ এবং যানবাহন চলাচল বন্ধসহ পুনরায় কঠোর কর্মসূচী প্রদান করা হবে।

About admin

Leave a Reply