Home » পার্বত্য চট্টগ্রাম » খাগড়াছড়ি জেলা পরিষদ পহেলা বৈশাখ ও বৈসাবি উদযাপনে প্রস্তুতি সভা

খাগড়াছড়ি জেলা পরিষদ পহেলা বৈশাখ ও বৈসাবি উদযাপনে প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ’র উদ্যোগে পাহাড়ের প্রাণের উৎসব ঐতিহ্যবাহী ‘বৈসু-সাংগ্রাই-বিজু (বৈসাবি)’ ও বাংলা নববর্ষ উদযাপনে উপলক্ষে বুধবার বিকেলে জেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী সভাপতিত্ব প্রস্ততি সভায় পরিষদের মূখ্য নিবার্হী কর্মকর্তা মো:নুরুজ্জামান সঞ্চালনায় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়নের জিএসও-(২) আই মেজর রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক কাজী মো: চাহেল তস্তরী, অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাউদ্দিন, জেলা পরিষদ নিবার্হী কর্মকর্তা টিটন খীসা, জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, মংসুইপ্রু চৌধুরী অপু, মংক্যচিং চৌধুরী, জুয়েল চাকমা, খোকনেশ^র ত্রিপুরা, পার্থ ত্রিপুরা জুয়েল, খগেশ্বর ত্রিপুরা, শতরুপা চাকমা, জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী জীবন রোয়াজাসহ বিভিন্ন সরকারী ও বেসরকারি সংস্থা’র কর্মকর্তা ও জনতিনিধিরা।

সভায় বৈসাবি’ উৎসবকে আনন্দঘন পরিবেশে উদযাপনে আগামী ১১ এপ্রিল সকালে আনন্দ র‌্যালি জেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে টাউন হলে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচি গ্রহণ করা হয়।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বক্তব্যে বলেন, পাহাড়ের প্রাণের উৎসব বৈসাবি ও বাংলা নববর্ষ সকল সম্প্রদায় উৎসব। এই উৎসব সকলেই অংশগ্রহণের মাধ্যমে যাতে সুন্দরভাবে পালনে সকল জাতি-ধর্ম-দল-মত নির্বিশেষে সবার সহযোগীতা কামনা করেন।

About admin

Leave a Reply