মানিকছড়ি উপজেলা ছাত্রদল নেতাকে অপহরণের অভিযোগ ॥ অবিলম্বে মুক্তি দাবী


আল-মামুন,খাগড়াছড়ি:: মানিকছড়ি উপজেলার ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেনকে হাতিমুড়া বাজার থেকে বাড়ী ফেরার পথে উৎপেতে থাকা অজ্ঞাত সন্ত্রাসীরা অপহরণের অভিযোগ করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রদল। বুধবার রাত ১১টায় মদিনাতুল জামে মসজিদ হতে শবে-মেরাজের নামায শেষে ফেরার পথে এ ঘটনা ঘটে বলে এতে জানানো হয়।

রাতে অনেক খোজাখুজির পরও তাকে পাওয়া যায়নি। এক পর্যায়ে তার পরনে থাকা লুঙ্গি, গেঞ্জি ও ব্যবহৃত দুটি মোবাইল এবং দোকানের চাবি পরিত্যক্ত অবস্থায় রাস্তায় পাওয়া যায়। সকালে উক্ত ঘটনা জানাজানি হলে মানিকছড়ি উপজেলাসহ পুরো জেলায় ক্ষোভ ও আতংক বিরাজ করছে। ঘটনার ব্যাপারে মানিকছড়ি থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া অচিরেই অপহৃত ছাত্র নেতার নি:শর্ত মুক্তি দাবী করেন। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মো: দেলোয়ার হোসেনকে উদ্ধারে প্রশাসনের কাছে জোর দাবি জানান,জেলা ছাত্রদলের সভাপতি মোঃ শাহেদুল হোসেন সুমন ও সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল আলম জাহিদ সহ জেলা ছাত্রদলের নেতৃবৃন্দরা। খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বাপ্পী দাশ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *