বিত্তবানদের পাশে দাঁড়ানোর আহবান

গুরুতর অসুস্থ এস এম শফিকে দেখতে খাগড়াছড়ির বাসায় আ’লীগ নেতারা

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: গুরুতর অসুস্থ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম শফিকে দেখতে তার খাগড়াছড়ির বাসায় ছুটে গেলেন আওয়ামী লীগ নেতারা। বৃহস্পতিবার রাতে মাষ্টারপাড়াস্থ আওয়ামীলীগের প্রবীন এ অসুস্থ নেতার বাসায় ছুটে যান খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার।

এ সময় অসুস্থ এস এম শফির চিকিৎসার খোঁজখবর নিয়ে তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন তিনি। এতে খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লি:-এর সাধারণ সম্পাদক শওকত উল ইসলাম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হৃদয় মারমা,ছাত্রলীগ নেতা শাহাব উদ্দিন পলাশ,উজ্জ্বল,কোনবান আলীসহ সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দিদারুল আলম বলেন, আমরা একে অপরের সুখে দু:খে পাশে দাড়ালে বড় সমস্যাও সমাধান সম্ভব। এ সময় তিনি এস এম শফির চিকিৎসার জন্য বিত্তবানদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

আওয়ামীলীগ নেতা এস এম শফি দীর্ঘদিন ধরে কিডনীসহ নানা জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে তার কিডনীর ৯৫ পাসেন্ট অকেজো হয়ে যাওয়ায় বর্তমানে অনন্ত একটি কিডনী হলেও প্রতিস্থাপন করা না গেলে তার জীবন সঙ্কটাপন্য বলে জানায় তার পরিবার।

এতে প্রায় খরচ পড়বে প্রায় ৩০/৩৫ লক্ষ টাকা। অর্থাভাবে তিনি এ নেতা বর্তমানে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে অবস্থান করলেও অসহায় তারপরিবার।

এর আগে অসুস্থ এ নেতার চিকিৎসার জন্য খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ(পাজেপ) সদস্য জুয়েল চাকমাসহ তার শুখ্যাকাঙ্খিনারা চিকিৎসার জন্য এগিয়ে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *