খাগড়াছড়িতে সামরিক প্রশাসনের সাথে পৌর কর্তৃপক্ষের মত বিনিময়


আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল গাজী মুহাম্মদ সাজ্জাদ ও খাগড়াছড়ি ডিজিএফআই অধিনায়ক কর্নেল নাজিম উদ্দিন,৩২ বিজিবি অধিনায়ক লে.কর্নেল মো: আতিক চৌধুরীর সাথে মত বিনিময় করেছে পৌর কর্তৃপক্ষ । সোমবার দুপুরে পৌরসভায় মত বিনিময় শেষে বিভিন্ন উন্নয়ন কাজের পরিদর্শন করে তারা।

আগত অতিথিদের পৌরসভার বিভিন্ন সেকশন ও কাজ ঘুরে দেখান খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম। এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি তপন কান্তি দে, সাধারণ শওকত হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, ভাইস চেয়ারম্যান আকতার হোসেন,ব্যবসায়ী নেতা লিয়াকত আলী চৌধুরী,পৌরসভার সচিব পারভীন আক্তারা খন্দকার ও পৌর কাউন্সিররা এ সময় উপস্থিত ছিলেন।

মত বিনিময় সভায় পৌর মেয়র রফিকুল আলম খাগড়াছড়ি পৌরসভার বিভিন্ন সফলতার কথা উল্লেখ করে পৌর শহরের বাস টার্মিনাল,বিএমডিএফ প্রকল্প,কপি হাউজ কাজের পরিকল্পনার কথা জানিয়ে বলেন, মাদক ও সন্ত্রাস যেন এ শহরের উন্নয়ন কাজে বাঁধা হতে না পারে সে বিষয়ে সজাগ রয়েছে পৌর কর্তৃপক্ষ।

এ সময় প্রশাসনের সহায়তা কামনা করেন মেয়র। পরে আগত অতিথিরা শিক্ষার্থীদের মাঝে বই তুলে দিয়ে পৌরসভার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *