Home » পার্বত্য চট্টগ্রাম » গুইমারায় বৈশাখী মেলা উদ্বোধন করেন …………………..ব্রিগেডিয়ার সাজেদুল ইসলাম

গুইমারায় বৈশাখী মেলা উদ্বোধন করেন …………………..ব্রিগেডিয়ার সাজেদুল ইসলাম

নুরুল আলম:: পহেলা বৈশাখ উপলক্ষে মেতেছে পাহাড়ের সকল সম্প্রদায়। পাহাড়ী-বাঙ্গালী একই সাথে ভ্রাতৃত্বের বন্ধনে পালিত হয় বৈশাখের পহেলা দিন। পাহাড়ের সকল সম্প্রদায় নিয়ে বিশাল এক মেলার আয়োজন করেছে গুইমারা রিজিয়ন। এতে এলাকার সকল সম্প্রদায়ের লোকজন পহেলা বৈশাখের আনন্দ উপভোগ করতে রিজিয়ন মাঠে অংশ নেয়।

রবিবার সকাল ১০টায় গুইমারা রিজিয়ন মাঠে মাটিরাঙ্গা জোনের আয়োজনে, গুইমারা রিজিয়ন কমান্ডার একেএম সাজেদুল ইসলাম এএফ ডব্লিউ পিএসসি.জি উক্ত মেলার উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা জোন অধিনায়ক নওরুজ নিকোশিয়া পিএসসি.জি, সিন্দুকছড়ি জোন অধিনায়ক রুবায়েত মাহমুদ হাসিব পিএসসি.জি, লক্ষিছড়ি জোন অধিনায়ক জান্নাতুল ফেরদৌস পিএসসি.জি,
গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মাটিরাঙা উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব ত্রিপুরা, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, লক্ষিছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী সহ স্থানীয় ইউপি চেয়ারম্যানগণ, ইউপি সদস্যগণ এবং রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মনোরম পরিবেশে স্টল দ্বারা সাজানো হয়েছে মেলার মাঠ। রয়েছে বিভিন্ন প্রজাতীর হাস, মুরগী মাছ ও বন্যপ্রানী। মেলায় সকলের মনোরঞ্জনের জন্য কন্সার্টের আয়োজন করা হয়।

About admin

Leave a Reply