খাগড়াছড়িতে ট্রাফিক সেবায় ভিন্ন মাত্রা

আল-মামুন,খাগড়াছড়ি:: সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি এ প্রতিপাদ্যে ট্রাফিক সেবা পক্ষ ২০১৯ উপলক্ষে খাগড়াছড়িতে সচেতনামুলক লিপলেট বিতরণ করেছে ট্রাফিক বিভাগ। ট্রাফিক বিভাগ খাগড়াছড়ি জেলা পুলিশের পক্ষ থেকে বৃহস্পতিবার সকালে শহরের শাপলা চত্বর এলাকাসহ বিভিন্ন স্থানে সচেতনতামুলক নানা কর্মসূচী পালন করে।

ট্রাফিক বিভাগের পক্ষ থেকে চালক,যাত্রী ও মালিকদের সচেতনতা বৃদ্ধিতে নেওয়া হয়েছে নানা পদক্ষেপ। এরই ধারাবাহিকতায় গণসচেতনতা বৃদ্ধির লক্ষে স্কুল শিক্ষার্থীদের রাস্তা পারাপার,চালকদের সড়কে যানবাহন চালানোর নিয়ম ও মালিকদের জন্য বিভিন্ন নির্দেশনা সম্ভলিত লিপলেট (প্রচারপত্র) বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ট্রাফিক বিভাগের টিআই সুপ্রিয় দেব, মুজিবুর রহমান,সাজেন্ট পবিত্র বিশ্বাস,তরুণ দাশ,টিএসআই বাচ্চু মিজি,এটিএসআই আলী,ট্রাফিক বিভাগের শাহজাহান প্রমূখ।

নেতৃবৃন্দরা এ সময় বলেন, চালক-পথচারী ও মালিক সচেতন হলে দূর্ঘটনা নিয়ন্ত্রণ সম্ভব। সকলের একটু সচেতনতায় বাঁচাতে পারে অনেক জীবন। তাই সচেতনতার বিকল্প নেই মন্তব্য করে ট্রাফিক বিভাগের টিআই সুপ্রিয় দেব জানান, এ ধরনের প্রচার-প্রচারণা ও ট্রাফিক বিভাগের সেবা আগামীতেও অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *