Home » আলোচিত বাংলাদেশ » বাড়ি ফেরা হলো না স্কুল শিক্ষক আমির হোসেনের

বাড়ি ফেরা হলো না স্কুল শিক্ষক আমির হোসেনের


আল-মামুন,খাগড়াছড়ি:: ফেনী থেকে ফেরার পথে রামগড়ের আধাঁর মানিক এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল শিক্ষক মো: আমির হোসেন (৪৫) নিহত হয়েছে। বুধবার (১ মে) বিকাল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তিনি খাগড়াছড়ির গুইমারা উপজেলার বটতলী সরকারী প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। নিহত আমীর হোসেন গুইমারার মেম্বারপাড়া এলাকার বাসিন্দা কাপড় ব্যবসায়ী সিরাজ মিয়ার ছেলে।

জানা যায়, নিহত শিক্ষক আমীর হোসেন নিজ মোটর সাইকেল চালিয়ে ফেনী থেকে গুইমারা আসছিলেন। ফেনী রামগড় সড়কের ভুজপুর থানাধীন আধাঁরমানিক রাস্তার মাথা নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটো রিক্সাকে সাইড দিতে গিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে মোটরসাইকেলের সজোরে ধাক্কা লাগে।

এ সময় গুরুত্বর আহত অচেতন অবস্থায় তাঁকে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করে। তার এক নিকট আত্মীয় জানান, সিঙ্গাপুর প্রবাসী ভাইয়ের পাঠানো কিছু জিনিসপত্র ফেনী থেকে নিয়ে আসছিলেন তিনি।

এদিকে দুর্ঘটনায আমির হোসেনের মৃত্যুতে গুইমারায় শোকের ছায়া নেমে আসে। এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি,রাজনীতিবীদ,সাংবাদিকসহ সর্বস্থতের মানুষ শিক্ষক আমির হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

About admin

Leave a Reply