আলোচিত বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

শোকে স্তব্দ গুইমারাবাসী: শিক্ষক আমিরের জানাজায় মানুষের ঢল


নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত গুইমারার স্কুল শিক্ষক আমির হোসেনের যানাজায় নেমেছে হাজারো মানুষের ঢল। বৃহস্পতিবার বাদ জোহর গুইমারা মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে তার যানাজা সম্পন্ন হয়। আমিরের মৃত্যুর ঘটনায় শোকে স্তব্দ গুইমারাবাসী।

এর আগে স্কুল মাঠে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, শিক্ষক সমিতি, গুইমারা থানা পুলিশসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে বলেন, আমির হোসেন ছিল গুইমারাবাসী উজ্জ্বল একটি তারা।

সকলকে কাঁদিয়ে তার এই চলে যাওয়া কিছুইতেই মারতে মারছেনা খাগড়াছড়িবাসী। সর্বক্ষেত্রে তার অবদানের বিভিন্ন দিক তুলে ধরে নেতৃবৃন্দরা তার আত্মার শান্তি কামনা করে বিভিন্ন সম্প্রদায় তাদের নিজ নিজ বিধাতার কাছে প্রার্থনা করতে দেখা যায়। যাজানা শেষে গুইমারা কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। যানাজায় স্থানীয় জনপ্রতিনিধি,রাজনীতিবিদ,সাংবাদিকসহ সর্বস্থরের মানুষ অংশ নেয়। তাকে শেষ বারের মত দেখতে বিভিন্ন ধর্মের হাজার হাজার মানুষ তার বাড়ীতে ভীড় করে।

বুধবার বিকেল ৩টায় ফেনী থেকে গুইমারায় ফেরার পথে রামগড়ের আধাঁর মানিক এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয় আমির হোসেন। সে গুইমারার বটতলী সরকারী প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং মেম্বারপাড়া এলাকার বাসিন্দা কাপড় ব্যবসায়ী সিরাজ মিয়ার ছেলে। তার মৃত্যুতে গুইমারায় শোকের ছায়া নেমে আসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *