Home » পার্বত্য চট্টগ্রাম » পাহাড়ে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকলের আন্তরিকতা অনিবার্য

পাহাড়ে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকলের আন্তরিকতা অনিবার্য

খাগড়াছড়ি সেনা রিজিয়নের বিদায়ী ও নবাগত স্টাফ অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

আল-মামুন,খাগড়াছড়ি:: পার্বত্য চট্টগ্রামে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সকলের আন্তরিকতা অনিবার্য। তাই দেশমাতৃকার সম্মান অক্ষুন্ন রেখে শান্তি প্রতিষ্ঠায় সকলকে কাজ করতে হবে। পাহাড়ের মানুষের জীবনমান উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী।

রবিবার সকালে খাগড়াছড়ি সেনা রিজিয়নের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে বিদায়ী ও নবাগত স্টাফ অফিসারের মতবিনিময় কালে এ সব কথা বলেন খাগড়াছড়ি সেনা রিজিয়নের বিদায়ী স্টাফ অফিসার মেজর মো: রফিকুল ইসলাম।

এ সময় তিনি আরো বলেন, পাহাড়ে শান্তি বিনষ্ঠকারীদের কোন স্থান নেই। স্বাধীন স্বার্বভৌমত্ব রক্ষা করাসহ নিরাপত্তা ও শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ সেনা বাহিনী বদ্ধপরিকর বলে মন্তব্য করেন। সাংবাদিকরা এদেশের উন্নয়নের অংশিদার উল্লেখ করে পাহাড়ে সকল সম্প্রদায়ের মানুষের সহাদ্যপূর্ণ অবস্থান সৃষ্টিতে সকলকে আরো আন্তরিক হতে হবে বলে তিনি মন্তব্য করেন।

পাশাপাশি শিক্ষা,স্বাস্থ্য,যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ সকল সম্প্রদায়ের মানুষের মূখে হাঁসি ফুটাতে সেনাবাহিনী সব সময় পাশে রয়েছে বলে তিনি জানান। এ সময় নবাগত রিজিয়ন স্টাফ অফিসার (জি টু আই) মো: সালাহ উদ্দিন, দেশ ও জাতীর স্বার্থে সব সময় সন্ত্রাস দমনে সাংবাদিকদের সহায়তা কামনা করেন।

এতে খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া,সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম,সিনিয়র সাংবাদিক চৌধুরী আতাউর রহমান রানা, কেইউজে সাধারণ সম্পাদক কানন আচার্যসহ জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply