Home » আলোচিত বাংলাদেশ » প্রসীত নেতৃত্বাধীন ইউপিডিএফকে সাধারণ জনগণ বয়কট করেছে

প্রসীত নেতৃত্বাধীন ইউপিডিএফকে সাধারণ জনগণ বয়কট করেছে


খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে ইউপিডিএফ গণতান্ত্রিকের মতবিনিময়

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছে ইউপিডিএফ গণতান্ত্রিক। মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি শহরের আল-আমিন রেস্টুরেন্টে এন্ড কপি হাউজে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রিপন চাকমা সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্যামল কান্তি চাকমা।

মতবিনিময় কালে ইউপিডিএফ গণতান্ত্রিক এর সৃষ্টিলগ্ন থেকে এখন পর্যন্ত কর্ম পরিধী,প্রাপ্তি ও প্রত্যাশাসহ জনগণের সাথে থেকে এক হয়ে কাজ করার উদ্দেশ্যের কথা জানান নেতৃবৃন্দরা। মতবিনিময় কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সংগঠনের সভাপতি শ্যামল কান্তি চাকমা ও সাংগঠনিক সম্পাদক রিপন চাকমা।

ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্যামল কান্তি চাকমা জানান, পার্বত্য চুক্তি বাস্তবায়ন জরুরী। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সকলের সাথে মিলেমিশে ইউপিডিএফ গণতান্ত্রিক কাজ করে যাচ্ছে উল্লেখ করে বলেন, আঞ্চলিক সংগঠনগুলোকে অবশ্যই সরকার বিরোধী কর্মসূচী বাঁধ দিয়ে ঐক্যমতের ভিত্তিতে পাহাড়ে শান্তি-সম্প্রীতি বজায় রেখে কাজ করাসহ প্রাঁণঘাতি সংঘাত,হানাহানি বন্ধের দাবী জানান নেতৃবৃন্দরা। সে সাথে চলমান সহিংসতার বিভিন্ন কারণ ও ঘটনার সাথে কারা দায়ী সে ব্যাপারে ব্যাখা দেন।

এ সময় বক্তরা প্রসীত নেতৃত্বাধীন ইউপিডিএফকে সাধারণ জনগণ বয়কট করেছে এবং খুন,চাঁদাবাজীসহ সংগঠনের গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের ফলে তারা এখন জনবিচ্ছিন্ন বলে মন্তব্য করেন।

About admin

Leave a Reply