ব্রেকিং নিউজ
Home » আন্তর্জাতিক » রোগীদের সেবা দিতে যেমনি ডাক্তার প্রয়োজন,নার্সের গুরুত্বও অনেক

রোগীদের সেবা দিতে যেমনি ডাক্তার প্রয়োজন,নার্সের গুরুত্বও অনেক


আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক নার্স দিবস পালিত হয়েছে। ‘সবার জন্য স্বাস্থ্য, অর্জনে সোচ্চার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার সকালে খাগড়াছড়ি সদর হাসপাতাল থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি হাসপাতাল ক্যাম্পাস ঘুরে হাসপাতালের হলরুমে গিয়ে আলোচনা সভার আয়োজন করে।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের নার্সিং কর্মকর্তাবৃন্দ আয়োজিত র‌্যালী শেষে আলোচনা সভায় হাসপাতালের সিনিয়র নার্স ও জেলা পাবলিক হেলথ্ নার্সিং কর্মকর্তা রোকেয়া বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ির ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. জয়া চাকমা।

এতে আরো উপস্থিত ছিলেন, হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নয়ন ময় ত্রিপুরা, ডা.রাজেন্দ্র ত্রিপুরা, ডা.সুবল জ্যোতি চাকমা, ডা.অনুতোষ চাকমা,নার্সিং সুপারভাইজার জোরান মণি চাকমা প্রমূখ।

এতে প্রধান অতিথির বক্তব্যে ডা. জয়া চাকমা বলেন, রোগীদের সেবা দিতে যেমনি ডাক্তার প্রয়োজন,পাশাপাশি নার্সের গুরুত্বও অনেক বেশি। সরকার নার্সেদের জীবন মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। রোগীদের সেবায় নার্সরা সব সময় পাশে ছিল এবং আগামীতেও কাজ করে যাবে মন্তব্য করে স্বাস্থ্য ক্ষেত্রে বর্তমান সরকারের নেওয়া নানা উদ্যোগের প্রসংশা করেন তিনি।

About admin

Leave a Reply