ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » ৩ আসামীর স্বাকীরোক্তিমূলক জবানবন্দি

৩ আসামীর স্বাকীরোক্তিমূলক জবানবন্দি

খাগড়াছড়িতে কিশোরীকে গণধর্ষণের পর হত্যা

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি সদর উপজেলার বড়পাড়া এলাকায় পাহাড়ি তরুণীকে গণধর্ষণের পর হত্যার ঘটনায় রহস্য উদঘাটন করেছে পুলিশ। ইতিমধ্যে হত্যাকান্ডের সাথে সম্পৃক্তা স্বীকার করেছে আসামীরা। আসামীরা জানান, ধর্ষণের পর বখাটে তিনবন্ধু ও সহযোগীরা মিলে ধনিতাকে শ্বাসরোধ করে হত্যা করে।

এদিকে হত্যাকান্ডে নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করে জবানবন্দি দিয়েছে আসামীরা। বুধবার বিকেলে খাগড়াছড়ির অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া বেগমের আদালতে ১৬৪ ধারা আসামীরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন টিটো জানান, আটককৃত কম্বল ত্রিপুরা,রনেল ত্রিপুরা ও ত্রিরণ ত্রিপুরা আদালতে জবানবন্দিতে ধর্ষণ ও খুনের বিষয়ে স্বীকার করেছে। বুধবার আসামীদের আদালতে হাজির করা হয়। এ সময় আসামীরা আদালতে স্বাকীরোক্তিমূলক জবানবন্দি দেয়।

উল্লেখ্য, খাগড়াছড়িতে বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় সোমবার গভীর রাতের ধনিতা ত্রিপুরাকে গণধর্ষণের পর হত্যা করেছে বখাটেরা। খাগড়াছড়ির সদর উপজেলার দুর্গম বড়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত তরুণীর লাশ উদ্ধার করে। এই ঘটনায় তিনজনকে আটক করে পুলিশ । এই ঘটনায় ভিকটিমের মা সরলেখা ত্রিপুরা বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করে।

About admin

Leave a Reply