ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » মাটিরাঙ্গায় গুচ্ছগ্রামের রেশনের চাউল জব্দ আটক এক

মাটিরাঙ্গায় গুচ্ছগ্রামের রেশনের চাউল জব্দ আটক এক


নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় গুচ্ছগ্রামের ২০ বস্তা সরকারী রেশনের চাউল জব্দ করেছে মাটিরাঙ্গা সেনা জোনের নিরাপত্তাবাহিনীর সদস্যরা। এ ঘটনায় মাটিরাঙ্গা বাজারের চাউল ব্যাবসায়ী মো: সফিকুল ইসলাম (৬৩ ’কে আটক করে নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

স্থানীয় সূত্রে জানা যায়, মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলীর ছোট ভাই মো. ওসমান গনি গুচ্ছগ্রামের সরকারী রেশনের ২০ বস্তা চাউল মো. সফিকুল ইসলামের দোকানে মজুদ করেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালের দিকে সেনাবাহিনী ও পুলিশ মাটিরাঙ্গা বাজারে মো: সফিকুল ইসলামের দোকানে অভিযান চালিয়ে ২০ বস্তা রেশনের চাউল উদ্ধার করে। এ ঘটনায় মো. সফিকুল ইসলামকে আটক করা হয়।

এদিকে গুচ্ছগ্রামেরর সরকারী রেশন সামগ্রী অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করার অপরাধে চাউল সরবরাহকারী মো. ওসমান গনি ও চাউল ব্যবসায়ী মো. সফিকুল ইসলামের বিরুদ্ধে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দন সুমন বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. সামসুদ্দিন ভুঁইয়া বলেন, এ ঘটনায় আটক মো. সফিকুল ইসলামকে আদালতে প্রেরণ করা হয়েছে এবং অপর আসামী ওসমান গনিকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

About admin

Leave a Reply