ঈদের হাঁসি সবার মূখে


খাগড়াছড়িতে পৌরসভার উদ্যোগে ভিজিএফের চাউল বিতরণ

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি ঈদুল ফিতর উপলক্ষে প্রায় ৪ হাজার ৬শ ২১ জনের মধ্যে ভিজিএফ কার্ডের চাউল বিতরণ করা হয়েছে। বুধবার সকাল থেকে পৌরসভার উদ্যোগে ঈদগাঁ মাঠে এ চাউল দেওয়া শুরু হয়। ভিজিএফ চাউল বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, খাগড়াছড়ি পৌর মেয়র আলহাজ¦ মো: রফিকুল আলম।

এ সময় খাগড়াছড়ি দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের কর্মকর্তা মো: বাহার উল্ল্যাহ,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, আওয়ামীলীগ নেতা আলহাজ¦ জাহেদুল আলম, পৌর সচিব পারভীন আক্তার খন্দকার,কাউন্সিলর অতিশ চাকমা স্থানীয় গর্নমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন। এতে ৯ ওয়ার্ডের অসহায় গরীব ও দুস্থদের মধ্যে জনপ্রতি ১৫ কেজি করে চাউল প্রদান করা হয়।

সাড়িবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে ৯ ওয়ার্ডের কার্ডধারীরা ১৫ কেজি করে চাউল সংগ্রহ করে। এ সময় অসহায় মানুষগুলোর মূখে ফুটে উঠে ঈদের হাঁসি। এ সময় চাউল পেয়ে হাজেরা বেগম,লাবলী,অনিতা রানীসহ অনেকেই বলেন, ঈদের আনন্দ সবাই ভাগাভাগি করে নিলাম। এ প্রাপ্ত চাউল পেয়ে আমরা অনেক আনন্দিত। বর্তমান সরকারের সময়ে সকল উৎস জাতি,ধর্ম,বর্ণের মানুষের মূখে আনন্দের বার্তা নিয়ে আসে বলে মন্তব্য করে পৌর মেয়র রফিকুল আলমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *