ব্রেকিং নিউজ
Home » পার্বত্য চট্টগ্রাম » ঈদের হাঁসি সবার মূখে

ঈদের হাঁসি সবার মূখে


খাগড়াছড়িতে পৌরসভার উদ্যোগে ভিজিএফের চাউল বিতরণ

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি ঈদুল ফিতর উপলক্ষে প্রায় ৪ হাজার ৬শ ২১ জনের মধ্যে ভিজিএফ কার্ডের চাউল বিতরণ করা হয়েছে। বুধবার সকাল থেকে পৌরসভার উদ্যোগে ঈদগাঁ মাঠে এ চাউল দেওয়া শুরু হয়। ভিজিএফ চাউল বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, খাগড়াছড়ি পৌর মেয়র আলহাজ¦ মো: রফিকুল আলম।

এ সময় খাগড়াছড়ি দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের কর্মকর্তা মো: বাহার উল্ল্যাহ,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, আওয়ামীলীগ নেতা আলহাজ¦ জাহেদুল আলম, পৌর সচিব পারভীন আক্তার খন্দকার,কাউন্সিলর অতিশ চাকমা স্থানীয় গর্নমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন। এতে ৯ ওয়ার্ডের অসহায় গরীব ও দুস্থদের মধ্যে জনপ্রতি ১৫ কেজি করে চাউল প্রদান করা হয়।

সাড়িবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে ৯ ওয়ার্ডের কার্ডধারীরা ১৫ কেজি করে চাউল সংগ্রহ করে। এ সময় অসহায় মানুষগুলোর মূখে ফুটে উঠে ঈদের হাঁসি। এ সময় চাউল পেয়ে হাজেরা বেগম,লাবলী,অনিতা রানীসহ অনেকেই বলেন, ঈদের আনন্দ সবাই ভাগাভাগি করে নিলাম। এ প্রাপ্ত চাউল পেয়ে আমরা অনেক আনন্দিত। বর্তমান সরকারের সময়ে সকল উৎস জাতি,ধর্ম,বর্ণের মানুষের মূখে আনন্দের বার্তা নিয়ে আসে বলে মন্তব্য করে পৌর মেয়র রফিকুল আলমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

About admin

Leave a Reply