Home » আলোচিত বাংলাদেশ » খাগড়াছড়িতে কাউন্সিলে আসাদ সভাপতি,কায়েশ সম্পাদক

খাগড়াছড়িতে কাউন্সিলে আসাদ সভাপতি,কায়েশ সম্পাদক

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার ইফতার মাহফিল ও জেলা কাউন্সিল সম্পন্ন হয়েছে। খাগড়াছড়ি অফিসার্স ক্লাব কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল ও কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন,সংগঠনটির সাবেক কেন্দ্রীয় সভাপতি,বর্তমান কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য ও বাঘাইছড়ি পৌরসভার সাবে মেয়র মোঃ আলমগীর কবির।

আয়োজিত ইফতার মাহফিল শেষে সাবেক সাধারণ সম্পাদকে মো.আসাদুল্লাহ আসাদকে সভাপতি,সাবেক সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাৎ হোসেন কায়েশকে সাধারণ সম্পাদক ও মো. আশ্রাফুল ইসলাম রনিকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট জেলা কমিটির অনুমোদন দেয়া হয়। এতে প্রধান বক্তা ছিলেন পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খাগড়াছড়ি পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল মজিদ।

খাগড়াছড়ি জেলা শাখার সাবেক সভাপতি ইঞ্জিঃ মোঃ লোকমান হোসেনের সভাপতিত্বে সাবেক সাধারন সম্পাদক মো. আসাদ উল্লাহ আসাদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি ও কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য মো. আলী হোসেন, জেলা শাখার সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ ইউসুফ জোসেফ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সাধারণ সম্পাদক ইখতিয়ার ইমন, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন কায়েশ প্রমূখ।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় আয়োজিত এ অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রামে ইতিপূর্বে সন্ত্রাসীদের হাতে নিহত সাধারণ পাহাড়ী-বাঙ্গালী ও সামরিক কর্মকর্তাদের রুহের মাগফিরাত কামনা ও দেশ-জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

About admin

Leave a Reply