Home » আলোচিত বাংলাদেশ » খাগড়াছড়িতে সাংবাদিকদের বিক্ষোভ,মানববন্ধন

খাগড়াছড়িতে সাংবাদিকদের বিক্ষোভ,মানববন্ধন


৫৭ ধারা বাতিল,বেতন-বোনাস ও ৯ম ওয়েজ বোর্ড গেজেট প্রকাশের দাবী

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের আয়োজনে ৫৭ ধারা বাতিল,৯ম ওয়েজ বোর্ড গেজেট প্রকাশ, ঈদের আগে বেতন-বোনাসের দাবী ও সাংবাদিকের নিরাপত্তায় আইন করার দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল,প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে পেশাজীবি সাংবাদিকরা।

বৃহস্পতিবার সকালে কেইউজের অস্থায়ী কার্যালয়ের সমানে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে খাগড়াছড়ি ডিসি অফিস সংলগ্ন বটতলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)র সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি প্রবীণ ও বিশিষ্ট সাংবাদিক তরুণ ভট্টাচার্য,কেইউজের সাধারণ সম্পাদক আচার্য,প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, সিনিয়র সাংবাদিক প্রদীপ চৌধুরী প্রমূখ। এ সময় খাগড়াছড়িতে বিভিন্ন মিডিয়ার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তরা প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতা বলেন, কথায় কথায় সাংবাদিকদের হয়রানী করতে ৫৭ ধারা উল্লেখ করে দ্রুত সময়ের মধ্যে এ ধারা বাতিলের দাবী জানিয়ে ৯ম ওয়েজ বোর্ড গেজেট প্রকাশের দাবী জানান।

সে সাথে বিভিন্ন প্রতিষ্ঠানে গণহারে ছাটাইয়ের প্রতিবাদ জানিয়ে পেশাজীবি কর্মরত সাংবাদিকদের বেতন বোনাস প্রদানের দাবী জানিয়ে সকল মিডিয়া কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সব ধরণের ষড়যন্ত্র মোকাবেলায় সজাগ থাকার আহবান জানান সাংবাদিক নেতারা।

About admin

Leave a Reply