গুইমারায় এক সাজাপ্রাপ্ত আসামীসহ দুইজন আটক

নিজস্ব প্রতিবেদক:: পাহাড়ের ঢালে আত্মগোপনে থাকা বন্যপ্রানী সংরক্ষন আইনে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি মংথোয়াই মারমাকে গ্রেফতার করেছে গুইমারা থানা পুলিশ। সে উপজেলার হাফছড়ি ইউনিয়নের পশ্চিম কালাপানি এলাকার মম মারমার ছেলে।
বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুত কুমার বড়ুয়ার নেতৃত্বে এসআই আঃ কাদের সহ পুলিশ সদস্যরা কালাপানি পাহাড়ের লোংগার (পাহাড়ের ঢাল জায়গা) ভিতর থেকে তাকে আটক করতে সক্ষম হয়।
গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া জানান, সাজাপ্রাপ্ত আসামি মংথোয়াই মারমার  বিরুদ্ধে বহুদিন আগে থেকে আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে। ঝুঁকিপূর্ণ পাহাড়ি এলাকায় আত্মগোপন করে থাকায় তাকে আটক করা কষ্ট সাধ্য হয়ে পড়েছে। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ৯টার থেকে পুলিশ সদস্যদের নিয়ে ওঁৎ পেতে থেকে সন্ধ্যা ৭ টায় তাকে আটক করতে সক্ষম হন তিনি। শুক্রবার সকালে তাকে খাগড়াছড়ি আদালতে পাঠানো হয়েছে।
অপরদিকে, গুইমারা উপজেলার বড়পিলাক এলাকার মটর সাইকেল চাকল শাহীন আলম (২৩), পিতা- আয়াত আলী নাম এক মাদক পাচারকারীকে আটক করেছে গুইমারা থানা পুলিশ।
সে দ্রুত গতিতে গাড়ী চালিয়ে যাওয়ার পথে পুলিশ সন্দেহ করে তাকে সিগনাল দিলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ। পুলিশ তাকে তৎক্ষনাত পুলিশ বক্সে নিয়ে তাকে তল্লাশি করলে নেশাগ্রস্থ অবস্থায় তার নিকট ইয়াবা পায় পুলিশ। আটককৃত শাহীন সত্যতা স্বীকার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *