Home » পার্বত্য চট্টগ্রাম » সিন্দুকছড়ি জোনের উদ্যোগে ইফতার মাহফিল

সিন্দুকছড়ি জোনের উদ্যোগে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মানিকছড়ি উপজেলার টাউনহল প্রঙ্গনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব পিএসসি.জি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল একেএম সাজেদুর ইসলাম পিএসসি.জি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, মানিকছড়ি মং রাজার নাতি মেঝ কুমার, মো সাইফুল ইসলাম(এএসপি) মানিকছড়ি সার্কেল,সিন্দুকছড়ি জোনের আওতাধীন উপজেলা চেয়ারম্যান –ভাইস চেয়ারম্যান গন।সেনাবাহিনীর অফিসার,মানিকছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ (ভারপ্রাপ্ত), উপজেলা প.প কর্মকর্তা নোমান মিয়া,মোঃ কামরুজ্জামান রাসেদ ৫ আনসার ব্যাটালিয়ন,উপজেলা আ.লীগের সভাপতি –সাধারন সম্পাদক ,মানিকছড়ি,গুইমারা ও রামগড় উপজেলার ইউপি চেয়ারম্যানগন।

আরোও উপস্থিত ছিলেন, বিভিন্ন স্থান থেকে আসা সরকারি–বেসরকারি কর্মকর্তা কর্মচারী ,সুশীল সমাজের ব্যক্তিবর্গ,সাংবাদিক,ডাক্তার, বিভিন্ন মসজিদের ইমাম–মোয়াজ্জেম,ব্যবসায়ী, রাজনৈতিক দলের ব্যক্তিবর্গসহ সমাজের বিভিন্ন পেশার মানুষ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন,পাহাড়ে শান্তি প্রতিষ্ঠার জন্য সেনাবাহিনী রাত-দিন কাজ করে যাচ্ছে।তাই সমাজের সকল শ্রেণির মানুষের সহযোগিতা প্রয়োজন। অনুষ্ঠান শেষে সিন্দুকছড়ি জোনের আওতাধীন ৭টি এতিমখানায় অনুদান প্রদান করা হয়।

About admin

Leave a Reply