খাগড়াছড়িতে মাদকদ্রব্যের পাচারবিরোধী দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:: সুস্বাস্থ্যের সুবিচার,মাদক মুক্তির অঙ্গীকার এই প্রতিপাদ্য বিষয় নিয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৬জুন) সকাল সাড়ে ৯ টার দিকে জেলা শহরের টাউন হলের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে শাপলা চত্তর ঘুরে এসে অফিসার্স ক্লাবে আলোচনা সভায় মিলিত হয়।

সমাজ সেবা উপ-পরিচালক মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো: হাবিব উল্লাহ মারুফ। এতে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহ উদ্দিন, সিভিল সার্জন ডাঃ মো: ইদ্রিস মিঞা, সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম, মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তর খাগড়াছড়ি জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ। এ সময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এতে অংশ নেয়।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার রোধে সবাই মিলে ঐক্যবদ্ধভাবে সামাজিক ভাবে প্রতিরোধ গড়তে হবে। অবৈধ ক্রয়-বিক্রয় ও পাচার বা চোরাচালান দৃষ্টিগোচর হলে মাদকদ্রব্য নিয়ন্ত্রন করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *