Home » আলোচিত বাংলাদেশ » ব্রীজের পাটাতন ভেঙ্গে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে যান চলাচল বন্ধ

ব্রীজের পাটাতন ভেঙ্গে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে যান চলাচল বন্ধ


নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি জেলা সদরের পাহাড়ি কৃষি গবেষণার সামনে বেইলি ব্রীজের উপর চাউল বোজাই ট্রাকের পাটতন ভেঙ্গে পড়ে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে গেছে। বুধবার(২৬ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে চাউল বোঝাই একটি ট্রাক ব্রীজ অতিক্রম করার সময় ব্রীজের পাটাতন ভেঙ্গে পড়ে গাড়িটি ব্রীজের উপর আটকা পড়ে।

গাড়ি চালক মো. সাহাব উদ্দিন জানান, সকাল সাড়ে ৮ টার দিকে চাউল নিয়ে যাওয়ার সময় ব্রীজের উপর উঠার পরেই হঠাৎ করে পাটাতন ভেঙ্গে গিয়ে আটকা পড়ে। সওজের উপসহকারী প্রকৌশলী রনেন চাকমা জানান, গাড়িটি যাওয়ার সময় আমি ড্রাইভারকে নিষেধ শর্তেও ব্রীজ পার হওয়ার সময় ব্রীজের উপর উঠে যায়। পরে ব্রীজের ট্রানজাম ভেঙ্গে পাটাতনে গাড়িটি আটকে যায়।

সওজের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা জানান, আশির দশকে তৈরী এই ব্রীজ অনেকটাই জরাজীর্ণ হয়ে পড়েছে। এই ব্রিজের উপর পাঁচ টনের অধিক মাল নিয়ে না উঠার নির্দেশনা থাকলেও ট্রাকের ড্রাইভার ১৩ টন মাল নিয়ে ব্রিজের উপর উঠার ফলে এই দুর্ঘটনা ঘটেছে। আমাদের নতুন ব্রীজের কাজ শেষ হতে আরো এক মাসের বেশি সময় লাগবে বাকি সময়টুকু প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।

About admin

Leave a Reply