Home » পার্বত্য চট্টগ্রাম » খাগড়াছড়ি রিজিয়ন কামান্ডারের প্রতি উত্তরগঞ্জপাড়াবাসীর কৃতজ্ঞতা

খাগড়াছড়ি রিজিয়ন কামান্ডারের প্রতি উত্তরগঞ্জপাড়াবাসীর কৃতজ্ঞতা

আল-মামুন,খাগড়াছড়ি :: খাগড়াছড়ি রিজিয়ন কামান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে উত্তরগঞ্জপাড়াবাসী। সম্প্রীতি উত্তর গঞ্জপাড়া জামে মসজিদের জন্য রিজিয়ন কমান্ডার ২ লক্ষ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন। মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আ: মালেক ও ইমাম মাওলানা হাফিজুর রহমানের হাতে এ অনুদানের তুলে দেন তিনি।

এ নিয়ে স্থানীয়রা কৃতজ্ঞচিত্রে স্মরণ করে শুক্রবার বাদ জুমা উত্তর গঞ্জপাড়া জামে মসজিদে বিদায়ী রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক,নবাগত রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ফায়েজুর রহমান ও দেশের কাজে নিষ্ঠার সাথে দায়িত্বে থাকা বাংলাদেশ সেনাবাহিনী সকল সদস্যদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

ইমাম মাওলানা হাফিজুর রহমান বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে সম্প্রীতি রক্ষায় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। তারই পাশাপাশি শিক্ষা,স্বাস্থ্য,চিকিৎসা সেবা,মসজিদ-মন্দির-গির্জায় বিশেষ অনুদান প্রদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে থেকে পাহাড়কে শান্তির নিবাস হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে রিজিয়ন কমান্ডার উত্তরপাড়া জামে মসজিদের জন্য অনুদান দেওয়ায় উত্তরপাড়াবাসী উপকৃত হয়েছে উল্লেখ করে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এদিকে উত্তর গঞ্জপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আ: মালেক বলেন, রিজিয়ন কমান্ডারের এ আন্তরিকতা আমরা সব সময় স্মরণ করবো এবং সেনাবাহিনীর যে পাহাড়ের মানুষের পাশে থেকে সব সময় আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে এ ধরনের কার্যক্রম তারই অংশ বলে তিনি মন্তব্য করেন।

About admin

Leave a Reply