Home » আলোচিত বাংলাদেশ » খাগড়াছড়িতে পৌরসভার কর্মচারীদের অবস্থান কর্মসূচী

খাগড়াছড়িতে পৌরসভার কর্মচারীদের অবস্থান কর্মসূচী


নিজস্ব প্রতিনিধি,খাগড়াছড়ি:: “একদেশে দুই নীতি মানিনা মানবো না” এই স্লোগানে রাষ্ট্রীয় কোষাগার হতে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন ভাতা প্রদানসহ পেনশন প্রথা চালুর দাবী ও জনপ্রতিনিধিদের সম্মানীভাতা প্রদানের দাবীতে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে খাগড়াছড়িতে।

বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন, খাগড়াছড়ি জেলার খাগড়াছড়ি, মাটিরাঙ্গা ও রামগড় পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ কর্মসূচী পালন করে। মঙ্গলবার বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির আহ্বানে সকাল থেকে দুপুর পর্যন্ত খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে এই অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন, চট্টগ্রাম বিভাগের উপদেষ্টা মো. জাহাঙ্গীর আলম,বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক অংক্যমং মারমা, দপ্তর সম্পাদক উজ্জল দে, মাটিরাঙ্গা পৌরসভা ইউনিটের সভাপতি প্রশান্ত কুমার সাহা, রামগড় সভাপতি মো. শাহ আলম প্রমূখ।

এ সময় বক্তরা বলেন, আমরা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছি। সরকারের প্রতি আমাদের আকুল আবেদন আমাদের পরিবার ও আমাদের কস্টের কথা চিন্তা করে বেতন ভাতার ব্যবস্থা করা হোক। আমরা মানুষের সেবায় কাজ করছি কিন্তু আমাদের নিজেদের চলার কোনো অবস্থা নাই।

About admin

Leave a Reply