Home » আলোচিত বাংলাদেশ » পাহাড়ধসে আর একটিও অনাকাঙ্খিত দূর্ঘটনা হতে দিবো না

পাহাড়ধসে আর একটিও অনাকাঙ্খিত দূর্ঘটনা হতে দিবো না

নিজস্ব প্রতিবেদক:: পাহাড়ে ঝুঁকিপূর্ণভাবে বসবাসরত পরিবারকে সতর্ক করা ও মাইকিংসহ সচেতনতা মুলক কার্যক্রম পরিচালনা করার পূবে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বিভিষণ কান্তি দাস ও গুইমারা সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা সাথে দেখা করেছেন, খাগড়াছড়ি ব্লাড ডোনারস্ এসোসিয়েশন (কেবিডিএ) গুইমারা উপজেলা ইউনিট ও যুব রেড ক্রিসেন্ট গুইমারা ইউনিট, খাগড়াছড়ি ব্রাঞ্চ এর সদস্যদের নিয়ে।

অতিরিক্ত বৃষ্টির কারনে গুইমারা উপজেলার যে সকল এলাকায় পাহাড় ধসের আশংকা রয়েছে সেই সকল এলাকায় ঝুঁকিপূর্ণভাবে বসবাসরত পরিবারকে সতর্কতা অবলম্বন ও আশ্রয় কেন্দ্রে যাওয়ার জন্য মাইকিং করাসহ সচেতনতা মুলক কার্যক্রম পরিচালনা করে খাগড়াছড়ি ব্লাড ডোনার্স এসোসিয়েশন (কেবিডিএ) গুইমারা উপজেলা ইউনিট।

সাথে ছিল যুব রেড ক্রিসেন্ট গুইমারা ইউনিট, খাগড়াছড়ি ব্রাঞ্চসহ আরো বেশ কয়েকটি সামাজিক সংগঠন। এতে ঝুকিতে বসবাসরতদের নিরাপদে থাকাসহ আশ্রয়কেন্দ্রে চলে আসার জন্য অনুরোধ করা হয়।

পরিশেষে যুব রেড কিসেন্ট ও ব্লাড ডোনার্স এসোসিয়েশন গুইমারা উপজেলা ইউনিট জানায় বৃষ্টিপাত শেষ না হওয়া পযর্ন্ত তাদের এই কাজ অব্যহত থাকবে বলে জানান সংগঠনটি। এ সময় গণ সচেতনতার মাধ্যমে পাহাড়ধসে আর একটিও অনাঙ্খিত দূর্ঘটনা হতে দেওয়া হবে না অঙ্গিকার বদ্ধ হয় সংগঠনগুলো।

About admin

Leave a Reply