অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মৎস সম্পদকে কাজে লাগাতে হবে: কংজরী চৌধুরী

আল-মামুন,খাগড়াছড়ি:: “মাছ চাষে গড়বো দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ’ ও ‘মৎস সেক্টরের সমৃদ্ধি,সুনীল অর্থনীতির অগ্রগতি” প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা হয়েছে খাগড়াছড়িতে। বৃহস্পতিবার সকালে জেলা মৎস অধিদপ্তরের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মিলনায়তনে গিয়ে আলোচনা সভা করে।

জেলা পরিষদ সদস্য ও মৎস বিভাগের আহবায়ক শতরূপা চাকমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। আলোচনা সভায় প্রধান অতিথি কংজরী চৌধুরী বলেন,বর্তমান সরকার বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করতে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। অর্থনৈতিক উন্নয়ন ও সমৃদ্ধির জন্য মৎস সম্পদকে কাজে লাগাতে হবে। সে সাথে উন্নয়নশীল গড়তে সকলকে আরো আন্তরিক ভুমিকা পালনের আহবান জানান তিনি।

এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালা উদ্দিন, খাগড়াছড়ি জেলা মৎস কর্মকর্তা আবুল খায়ের মো: মোখলেছুর রহমান, সদর ইউএনও শামসুন নাহার,সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম,ভাইস চেয়ারম্যান আকতার হোসেন প্রমূখ।

এর আগে খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, খাগড়াছড়ি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো: মর্ত্তুজ আলীসহ সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দরা র‌্যালী অংশ নেয়। মৎস সপ্তাহ উপলক্ষে খাগড়াছড়ি জেলা মৎস অধিদপ্তর ১৭ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত সপ্তাহ ব্যাপী নানা কর্মসূচী হাতে নিয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *