Home » পার্বত্য চট্টগ্রাম » আর্থ সামাজিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা

আর্থ সামাজিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা

খাগড়াছড়িতে জেলা পরিষদের উদ্যোগে চারা বিতরণ

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে মিশ্র ফল বাগান সৃজনের লক্ষ্যে ক্ষুদ্র ও পান্তিক কৃষকদের মাঝে ফলদ চারা ও কলম বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ক্ষুদ্র নৃগেষ্ঠির সাংস্কৃতিক ইনস্টিটিউট প্রাঙ্গেনে এ চারা ও কলম বিতরণ অনুষ্ঠান হয়।

খাগড়াছড়ি জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শতরূপা চাকমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন,উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম,সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রওনক আলম, জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মো: মর্ত্তুজ আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুন নাহার, সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, জাতির জনকের স্বপ্ন থেকে আজকের এ বাংলাদেশ সৃষ্টি হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নে বাস্তবায়নের মাধ্যমে উন্নত দেশ ও ক্ষুধা-দারিদ্রমুক্ত সবুজ বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছে তাই কণ্যা জননেত্রী শেখ হাসিনা। তাই পার্বত্য চট্টগ্রামের মানুষের আর্থ সামাজিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

About admin

Leave a Reply