Home » আলোচিত বাংলাদেশ » কোনবানীর হাটে নেওয়ার পথে গরু ছিনতাই: আটক-৩

কোনবানীর হাটে নেওয়ার পথে গরু ছিনতাই: আটক-৩


নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির রামগড়ে স্থানীয় এক কৃষকের গরু কোরবানির হাটে বিক্রির জন্য নেওয়ার সময় পৌরসভার মহামুনি এলাকায় ২টি গরু ছিনতাইয়ের ঘটনা ঘটে। পথে শুক্রবার এ ছিনতাইয়ের ঘটনায় পুলিশ গরুসহ ৩ ছিনতাইকারী যুবককে আটক করে।

ছিনতাইয়ের অভিযুক্ত আটককৃতরা হলেন, রামগড় তৈচালাপাড়ার শামছুল হকের ছেলে মো. শামিম(১৮), চৌধুরীপাড়ার মুফতি মীর হোসেনের ছেলে শওকত হোসেন(১৭) ও মাস্টারপাড়ার সাহাব উদ্দিনের ছেলে কামরুল হাসান (২২)।

গরুর মালিক অংথোয়াই মারমা ও মংপ্রু মারমা জানান, তারা নিজ এলাকা অন্তুপাড়া থেকে শুক্রবার দুপুরে নিজেদের গরু দুটি বাগানবাজার কোরবানির পশুর হাটে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন পথে মহামুনি এলাকায় ১০-১২ যুবক ষাঁড় গরু দুটি মালিকের কাছ থেকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গরু ছিনতাইয়ের খবর পাওয়ার পর পুলিশ অভিযান চালায়। বিকালে পৌর সভার জগন্নাথপাড়া সংলগ্ন গোলটিলা এলাকা থেকে স্থানীয় গ্রামবাসীর সহযোগিতায় ছিনতাইকৃত গরু দুটি উদ্ধার করে।

পরে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ছিনতাই ঘটনার সাথে জড়িত অন্য আসামিদের ধরতে পুলিশ চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

About admin

Leave a Reply