পাহাড়ে শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের ধারা আওয়ামীলীগের অবদান


আল-মামুন,খাগড়াছড়ি:: পার্বত্য চট্টগ্রামে সকল সম্প্রদায়ের মানুষের মেলবন্ধননে শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের ধারা আওয়ামীলীগের অবদান মন্তব্য করে উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, হিংসা-বিদ্বেশ নয় সকলে মিলেমিশে বসবাসের মাধ্যমে পার্বত্য জেলাকে সামনের দিকে এগিয়ে নিতে হবে।

আর সে জন্য প্রয়োজন সকলের আন্তরিকতা। তাই সকল জাতী-গোষ্ঠি পরস্পর উৎসব-আনন্দকে ভাগাভাগী করে নিয়ে সম্প্রীতির বন্ধনকে আটুট রাখার আহবান জানান। শনিবার সকালে দীঘিনালায় কোরবানীর ঈদ উপলক্ষে উপজেলার ৫ ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ কালে তিনি এ সব কথা বলেন। এতে প্রতি পরিবারকে ১৫ কেজি করে ২৯২৮ পরিবারের মধ্যে ভিজিএফ চাউল বিতরণ করা।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা,দীঘিনালা উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ কাশেম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহাম্মদ উল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম দেব, প্রেস ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, জেলা আওযালীগের যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *