বঙ্গবন্ধুকে হত্যা করে এদেশকে নেতৃত্ব শূন্য করার চেষ্টা করে ছিল ষড়যন্ত্রকারীরা

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে বিনম্র শ্রদ্ধায় জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে আতালত সড়ক হয়ে একটি শোক র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে আলোচনা সভা করে।

খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এ সময় উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি পুলিশ সুপার আহামার উজ্জামান,পৌরসভার মেয়র রফিকুল আলমসহ বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসা ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী এতে অংশ নেয়।


আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে ষড়যন্ত্রকারীরা এদেশকে নেতৃত্ব শূন্য করার চেষ্টা করে ছিল। তাই বাংলার এই শ্রেষ্ঠ সন্তানের অবদান ও আত্মত্যাগের কথা স্মরণ রেখে বঙ্গবঙ্গুর হত্যাকারীদের দেশে ফিরিয়ে এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা গ্রহণের মাধ্যমে এদেশকে কলঙ্কমুক্ত করার আহবান জানান।

এছাড়াও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা,খেলাধুলা,আলোকসজ্জ্বা, পুরস্কার বিতরণসহ নানা নানা কর্মসূচী হতে নেওয়া হয়েছে। এদিকে শোক র‌্যালি শেষে পুষ্পমাল্য অর্পন করেন পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত মহিলা আসনের এমপি বাসন্তি চাকমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *