Home » পার্বত্য চট্টগ্রাম » বঙ্গবন্ধুর আর্দশ লালন করে দেশকে স্বপ্নের উন্নয়নশীল দেশে রূপান্তরিত করতে হবে

বঙ্গবন্ধুর আর্দশ লালন করে দেশকে স্বপ্নের উন্নয়নশীল দেশে রূপান্তরিত করতে হবে

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকীতে দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে খাগড়াছড়ি পৌরসভা। বৃহস্পতিবার দুপুরে পৌরসভা হলরুমে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মেয়র মো: রফিকুল আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন,খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ,অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালা উদ্দিন।

এ সময় খাগড়াছড়ি সদর থানার ওসি মো: আ: রশিদ,সড়ক পরিবহন চালক সমবায় সমিতির সম্পাদক মো: ইউনুছ মিয়া,খাগড়াছড়ি কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমান মাওলানা মো: সালা উদ্দিনসহ পৌর কাউন্সিলর,স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তরা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিল এদেশের গর্বিত সন্তান। যার প্রচেষ্টায় এদেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। তাই ষড়যন্ত্রকারীরা বাংলাদেশকে পঙ্গু করে দিতে বঙ্গবন্ধুকে হত্যা করেছিল।

তাই বঙ্গবন্ধুর স্বপ্নকে আর্দশ হিসেবে লালন করে এদেশকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করতে সকলে এক হয়ে কাজ করার পাশাপাশি খুনীদের ফাঁসির রায় কার্যকরের সকলের সহযোগিতার অনুরোধ জানান অতিথিরা। এর আগে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা ও দেশের কল্যাণে দোয়া ও মুনাজাত করা হয়।

About admin

Leave a Reply