Home » জাতীয় » বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করা হবে

বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করা হবে


আল-মামুন,খাগড়াছড়ি:: দোয়া ও মিলাদ মাহফিল,পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, আলোচনা সভা ও শোক র‌্যালীর মধ্য দিয়ে খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে খাগড়াছড়ির নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে থেকে শাহাদাত বার্ষিকী পালনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

সকালে দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল শেষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে শোক র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে দুপুরে দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রামের সংরক্ষিত নারী আসনের এমপি বাসন্তি চাকমা,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী, কল্যাণ মিত্র বড়–য়া, আওয়ামীলীগ নেতা জাহেদুল আলম,কল্যাণ মিত্র বড়–য়া, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, যুব ও ক্রীড়া সম্পাদক মংশেইপ্রু চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক এড.আশুতোষ চাকমা,জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা,আ: জব্বার,পার্থ ত্রিপুরা জুয়েল,শতরূপা চাকমা, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা,যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরাসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

আলোচনা সভায় প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর স্মৃতি চারণ করে স্বাধীন বাংলাদেশের স্বপ্নদষ্ঠা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশের মানুষ কখনো উন্নত দেশের স্বপ্ন দেখতো না। তাই বঙ্গবন্ধুর পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকরের মাধ্যমে এদেশকে কলঙ্কমুক্ত করা হবে বলে তিনি জানান।

About admin

Leave a Reply