Home » অন্যান্য » মানিকছড়িতে য জাতীয় শোক দিবস পালিত

মানিকছড়িতে য জাতীয় শোক দিবস পালিত

জাকির হোসেন, মানিকছড়ি প্রতিনিধি: আজ ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার ৪৪ তম শাহাদাৎ বার্ষিকীতে মানিকছড়ি উপজেলা প্রশাসন আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা পরিষদ দিবস স্মরণে কুরআন খতম মিলাদ প্রকৃতিতে পুস্পমাল্য অর্পণ আলোচনা সভা ও পুরস্কার ও যুব ঋণ বিতরণের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত করেছেন।
সকাল সাড়ে ছয়টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা। এরপর জাতীয় পতাকা উত্তোলন শেষে দলীয় অফিসে শুরু হয় কুরআন তেলাওয়াত ও মিলাদ মাহফিল উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মোহাম্মদ মাইনুদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম এ রাজ্জাক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ শফিউল আলম চৌধুরী, আওয়ামী লীগ নেতা মোঃ শফিকুর রহমান ফারুকসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা কর্মসূচিতে অংশগ্রহণ করেন। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় সকলে অংশগ্রহণ করেন সকাল সাড়ে নয়টার উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ চত্বর থেকে ছাত্র-ছাত্রী ও প্রশাসনিক কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে শোক রেলী অনুষ্ঠিত হয়।
এতে উপজেলা চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী অফিসার তামান্না রহমান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রহমান রতন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী কমিশনার, (ভূমি) রুবাইয়া আফরোজ, অফিসার্স ইনচার্জ আমির হোসেন, ভাইস চেয়ারম্যান ডলি চৌধুরানী সহ সকল কর্মকর্তা-কর্মচারী ছাত্র-ছাত্রী মুক্তিযোদ্ধা শিক্ষক সাংবাদিক রাজনীতিবিদরা উপস্থিত ছিলেন। পরে উপজেলা টাউন শহীদ মিনারের বঙ্গবন্ধুর অস্থায়ী প্রকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন সংশ্লিষ্টরা। পরে টাউন হলে অনুষ্ঠিত হয় আলোচনা সভা পুরস্কার ও যুব ঋণ কার্যক্রমসবার শেষে ছাত্র-ছাত্রীদের নিয়ে অনুষ্ঠিত চিত্রাংকন রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও যুব উনয়ন অধিদপ্তর এর জন্য একজন যুবক যুবতীর মাঝে তিন লক্ষ ২০ হাজার টাকা যুব ঋণ বিতরণ করেন অতিথিরা অনুষ্ঠিত হয়।

About admin

Leave a Reply