বিএনপি-জামায়াত জোট দেশে সন্ত্রাস ও নৈরাজ্যের নরকে পরিণত করেছিল

খাগড়াছড়িতে ছাত্রলীগের কালো পতাকা মিছিল ও প্রতিবাদ সমাবেশ

আল-মামুন,খাগড়াছড়ি:: সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলার প্রতিবাদে কালো পতাকা মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে। শনিবার সকাল সাড়ে ১১টায় নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে জেলা ছাত্রলীগের আয়োজনে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমার সভাপতিত্বে সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মংসেইপ্রæ চৌধুরী অপু,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল,সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম,জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা প্রমূখ।

এ সময় জেলা ছাত্রলীগ সহ-সভাপতি মাঈনুল ইসলাম,কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেনসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত জোট জঙ্গি সৃষ্টির মাধ্যমে সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলার মাধ্যমে দেশকে অস্থিতিশীল করে তোলা চেষ্টা করে ছিল। এছাড়া বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালীন সময়ে দেশে সন্ত্রাস ও নৈরাজ্যের নরকে পরিণত করেছিল। তাই সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে নেতাকর্মীদের স্বোচ্ছার থেকে শক্ত হাতে দমনে প্রস্তুত থাকার আহবান জানান। ২০০৫ সালের ১৭ আগস্ট একযোগ ৬৩ জেলায় সিরিজ বোমা হামলার প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *