Home » পার্বত্য চট্টগ্রাম » গুইমারায় কাউন্সিল নিয়ে উপজেলা বিএনপির আলোচনা সভা

গুইমারায় কাউন্সিল নিয়ে উপজেলা বিএনপির আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:: গুইমারা উপজেলা বিএনপি কাউন্সিলকে ঘিরে গুইমারা দলীয় কার্যালয়ে জেলার নেতৃবৃন্দদের উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইউচুপ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও রামগড় উপজেলার সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম(ভুইঁয়ান) ফরহাদ।

এ সময় গুইমারা উপজেলা বিএনপির সহ সভাপতি মোকলেছুর রহমান, কাজী মফিজুল আলম, মেহেদুল ইসলাম, আফছার গাজী, এসএম মিলন, সাধারন সম্পাদক শেখ মোহাম্মদ ইব্রাহিম, যুগ্ম সাধারন সম্পাদক নবী হোসেন, আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক আওলাত হোসেন বাদল, দপ্তর সম্পাদক শাহাবুব হোসেন, পিন্টু ডালি, উপজেলা ছাত্রদল সভাপতি সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, যুবদলের সাধারন সম্পাদক সালমান হোসেনসহ উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভায় প্রদান অতিথি গুইমারা উপজেলা কাউন্সিলের প্রার্থীতা নিয়ে সরাসরি নির্বাচন বা জেলা ও উপজেলা কমিটির সিদ্ধান্তে সিলেকশেনের মাধ্যমে কমিটি করার এক মত পোষন করেন। দলীয় কার্যলয়ে নেতৃবৃন্দদের সাথে বেলা ৩ টা থেকে ৬ টা পযর্ন্ত মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে বলেন, গুইমারা উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগি সংগঠন সকলে ঐক্যবদ্ধ ভাবে দলীয় সকল কর্মসূচী পালনসহ দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্তির আন্দোলনে রাজপথে কাজ করতে একত্রিত হওয়ার জন্য আহ্বান জানান। শীঘ্রই দেশ নেত্রীকে কারাগার থেকে মুক্ত করে গনতন্ত্রে পূর্ন-উদ্ধারে আন্দোলনে কাজ করতে হবে বলে মন্তব্য করেন।

About admin

Leave a Reply