অর্থের সঠিক পরিচালনায় ভাগ্যের গতি পরিবর্তন সম্ভব: কংজরী চৌধুরী

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের আয়োজনে প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়নে ‘ইকোসেক’ প্রকল্পের সুফল ভোগীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল ১১ টায় অফিসার্স ক্লাব মিলনায়তনে এই চেক বিতরণ করা হয়।

খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান এড. জসিম উদ্দিন মজুমদার এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রান্তিক জনগনের জীবনমান উন্নয়নের জন্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সুফল ভোগীদের দেওয়া অর্থের সঠিক ভাবে পরিচালনা করে ভাগ্যের গতি পরিবর্তন সম্ভব। চেষ্টা করলে আত্ম-সামাজিক উন্নয়নে পাশাপশি নিজেদের ভাগ্যের চাকা ঘুরিয়ে এ জেলার উন্নয়নে নিজেদের কাজে লাগানো সম্ভব বলে তিনি মন্তব্য করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রওনক আলম, খাগড়াছড়ি রেড ক্রিসেন্টের সাবেক ভাইস চেয়ারম্যান নুরন্নবী চৌধুরী, চৌধুরী আতাউর রহমান রানা, আইসি এফসির প্রতিনিধি রাকিবুল হাছান শুভ, ইকোসেক প্রকল্পের ফোকাল পার্সন পঙ্কজ সরকার প্রমূখ।

এ সময় খাগড়াছড়ির প্রান্তিক ২৬৬ জনের মাঝে প্রতিজনকে ৩০ হাজার টাকা করে ৭৯ লক্ষ ৮০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *