শান্তি-সম্প্রীতি,উন্নয়নে সিন্দুকছড়ি জোন প্রশংসার দাবীদার


নুরুল আলম:: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে গুইমারা রিজিয়নের সিন্দুকছড়ি সেনা জোনের ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার দুপুরে সিন্দুকছড়ি জোন সদরে পতাকা উত্তোলন,দোয়া মোনাজাত,কেক কাটা,প্রীতিভোজ মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন,গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শান্তি-সম্প্রীতি,উন্নয়নে ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি সেনা জোন প্রশংসার দাবীদার।

পাশাপাশি সম্প্রীতির মেলবন্ধন অটুট রাখতে সিন্দুকছড়ি জোন দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। এতে তিনি আরো বলেন, পার্বত্যাঞ্চলে একটি দুষ্টচক্র সব সময় সম্প্রীতি নষ্ট করতে তৎপর থাকে। কারণ তারা পাহাড়ের উন্নয়ন অগ্রযাত্রার বড় বাঁধা।

তাই সকলকে সচেতন থেকে পার্বত্য চুক্তি বাস্তবায়নে আন্তরিক ভূমিকা পালনের আহবান জানান তিনি। এর আগে সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে:কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান ।

এ সময় ডিজিএফআই’র ডেট কমান্ডার কর্ণেল.নাজিম উদ্দিন, লক্ষীছড়ি জোন অধিনায়ক লে:কর্ণেল জাহাঙ্গীর আলম,মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ নওরেজ নিকোশিয়ার,গুইমারা ইউএনও তুষার আহমেদ, ওসি বিদ্যুৎ কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেমং মারমা,গুইমারা প্রেসক্লাব আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সাংবাদিক নুরুল আলমসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *