মাদকমুক্ত দেশ গঠনে ক্রীড়াচর্চা বিকল্প নেই: প্রতাপ চন্দ্র বিশ্বাস


আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে জেলা পর্যায়ে (অনূধর্ব-১৭) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে ঐতিহাসিক খাগড়াছড়ি স্টেডিয়ামে এ টুর্নামেন্ট শুরু হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ হাবিব উল্লাহ (মারুফ) এর সভাপতিত্বে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথিখাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

এতে প্রধান অতিথি বলেন, মাদকমুক্ত দেশ গঠনে ক্রীড়াচর্চার বিকল্প নেই। তাই নতুন প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি সু-শৃঙ্খল জীবন গড়তে ক্রীড়াঙ্গনে ভূমিকা রাখতে হবে। সে সাথে মাদক থেকে দুরে থাকতে খেলাধুলার বিকল্প নেই বলে তিনি মন্তব্য করেন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ির পুলিশ সুপার আহমার উজ্জামান, পৌরসভার মেয়র রফিকুল আলম,সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম। এ সময় উপস্থিত ছিলেন, সদর ইউএনও সামসুন নাহার, জেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া প্রমূখ ।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের যৌথ আয়োজনে জেলা পর্যায়ে এ টুর্নামেন্টে ০৯টি উপজেলা থেকে বালক এবং বালিকা ও ১টি পৌরসভার বালক এবং বালিকা দল সহ মোট ২০ টি দল খেলায় অংশ গ্রহন করে । আজ উদ্ধোধনী টুর্নামেন্টের প্রথম রাউন্ডে খাগড়াছড়ি সদর বনাম মানিকছড়ি বালক দল ও খাগড়াছড়ি সদর বনাম মানিকছড়ি বালিকা দল মাঠে অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *