দুই ছাত্রদল নেতার দ্রুত মুক্তিদাবী

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নুরসাদ হোসেন বাপ্পি ও যুগ্ম সম্পাদক আবুল কাশেম রাসেলকে গ্রেপ্তারের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদল।

বৃহস্পতিবার সকাল ১০টায় শহরের মিল্লাত চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিলটি ভাঙ্গাব্রীজ হয়ে প্রধান সড়কে উঠতে চাইলে বাঁধার মূখে পড়ে। পরে মিল্লাত চত্ত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে সংগঠনটি।

সমাবেশে বক্তারা অভিযোগ করেন, কোন কারণ ছাড়াই ঢাকার নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ডিবি পুলিশ খাগড়াছড়ি জেলা ছাত্রদলের এ দুই নেতাকে আটক করা হয়। এ সময় নেতাকর্মীরা দ্রুত সময়ের গ্রেপ্তার দুই ছাত্রদল নেতার মুক্তিদাবী করেন। অন্যথায় হরতাল-অবরোধসহ কঠোর কর্মসূচী দেওয়ার হুশিয়ারী জানান নেতাকর্মীরা।

খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সহ-সভাপতি আলাউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে যুগ্ম সম্পাদক আনিসুল আলম আনিক এর সঞ্চলনায় এ সময় উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক এম এন আবছার, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন,সাংগঠনিক সম্পাদক আ: রব রাজা, ছাত্র বিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বাপ্পী দাশসহ উপজেলা,পৌর ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

উল্লেখ্য যে, ছাত্রদলের কেন্দ্রীয় সম্মেলনে অংশ নিতে গেলে ঢাকার নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বুধবার সন্ধ্যায় ডিবি পুলিশ নুরসাদ হোসেন বাপ্পি ও আবুল কাশেম রাসেলকে আটক করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *