Home » আলোচিত বাংলাদেশ » পরিচয় মিলেছে খাগড়াছড়িতে উদ্ধার মরদেহের

পরিচয় মিলেছে খাগড়াছড়িতে উদ্ধার মরদেহের

আল-মামুন,খাগড়াছড়ি:: পরিচয় পাওয়া গেছে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের পাশের বাগান থেকে উদ্ধার হওয়া মরদেহের। লাশটি প্রীতি রাণী ত্রিপুরা (২৮)র বলে শনাক্ত করে নিহতের স্বামী হরি শংকর ত্রিপুরা। সে গত এক সপ্তাহ আগে নিখোঁজ হয়। সোমবার সকালে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের তিন মাইল এলাকার ঝোপ থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। নিহত গৃহবধুর বাড়ী খাগড়াছড়ি সদরের চম্পাঘাট এলাকায়।

নিহতের স্বজনরা জানান, গত ১৬ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিল নিহত প্রীতি রাণী ত্রিপুরা। স্বামী সন্তান থাকার পরও প্রীতি অন্য লোকের সাথে মুঠোফোনে কথা বলতো সে। ধারণা করা হচ্ছে যার সাথে মুঠোফোনে সম্পর্ক ছিল তার হাত ধরেই সে বাড়ি ছেড়েছিল। স্ত্রী নিখোঁজের ঘটনায় খাগড়াছড়ি সদর থানায় সাধারণ ডায়রী করেছিল স্বামী হরি শংকর ত্রিপুরা।

পুলিশ জানায়, সকালে সড়কের পাশে ঝোপে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। পরে নিহতের স্বামী হরি শংকর ত্রিপুরা তাকে শনাক্ত করে। গত এক সপ্তাহ ধরে নিহত প্রীতি রাণী ত্রিপুরা নিখোঁজ ছিল বলে জানান তার স্বামী।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রস্তুতি চলছে জানিয়ে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত করছে বলে জানান তিনি।

About admin

Leave a Reply