আ’লীগ নেতা এসএম সফির মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সড়ক পরিবহণ মালিক গ্রুপের সাধারণ সম্পাদক এসএম সফির আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় এ বষীয়ান নেতা চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

এস এম সফির মৃত্যুতে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, পৌর মেয়র রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, পাজেপ সদস্য জুয়েল চাকমা,পার্থ ত্রিপুরা জুয়েলসহ রাজনৈতিক, সামাজিক, বিভিন্ন পরিবহন গঠনসহ বিভিন্ন নেতৃবৃন্দরা শোক ও সমবেদনা জানিয়ে নিহতের প্ররিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

তিনি দীর্ঘ দিন ধরে ডায়াবেটিক,কিডনি,হার্ডসহ নানা রোগে ভুগছিলেন। তাঁর দুটি কিডনিই ৯৫% অকেজো হয়ে যাওয়ার পর প্রধানমন্ত্রীসহ ইতিমধ্যে তার চিকিৎসার দায়িত্ব ভার নিলেও হার্ডের সমস্যা,ডায়াবেটিসসহ নানা রোগে শারিরীক শঙ্কটের কারণে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে দুটি কিডনি ডায়ালিসিস করেই সময় কাটছিল তার। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *