Home » আলোচিত বাংলাদেশ » খাগড়াছড়িতে এসএম শফি’র জানাযায় মানুষের ঢল : শেষ শ্রদ্ধায় অশ্রুসিক্ত বিদায়

খাগড়াছড়িতে এসএম শফি’র জানাযায় মানুষের ঢল : শেষ শ্রদ্ধায় অশ্রুসিক্ত বিদায়

আল-মামুন,খাগড়াছড়ি:: শেষ শ্রদ্ধা,ভালোবাসা ও অশ্রুসিক্ত বিদায়ের মধ্য দিয়ে খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এসএম শফির জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ আসর পৌর ঈদগা মাঠে এ জানাযার নামাজে হাজারো মানুষের ঢল নামে।

এর আগে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে তার আত্মার শান্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মোনাজাত করা হয়। খাগড়াছড়ি দলীয় কার্যালয়ে নিহতের লাশ আনা হলে নেতাকর্মীরা শেষ দেখা দেখতে কার্যালয়ে সামনে ভীড় জমায়। এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ,সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমাসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের পক্ষে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।

এতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সমীর দত্ত চাকমা,সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, পাজেপ সদস্য এড. আশুতোষ চাকমা,জুয়েল চাকমাসহ সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

পরে পৌর ঈদগা মাঠে জানাযার নামাজের পর খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এতে জেলা প্রশাসনসহ বিভিন্ন স্থরের মানুষ অংশ নেয়। জানাযা শেষে নিহতের লাশ চট্টগ্রামস্থ গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে বলে তার পারিবারীক সূত্র নিশ্চিত করে।

উল্লেখ যে, মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দীর্ঘদিন অসুস্থ এ বষীয়ান নেতা চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সড়ক পরিবহণ মালিক গ্রুপের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন।

About admin

Leave a Reply