Home » আলোচিত বাংলাদেশ » মানিকছড়িতে গোলাগুলি: অস্ত্রসহ গুলিবিদ্ধ ১ সন্ত্রাসী আটক

মানিকছড়িতে গোলাগুলি: অস্ত্রসহ গুলিবিদ্ধ ১ সন্ত্রাসী আটক

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির মানিকছড়িতে পাহাড়ের উপজাতীয় আঞ্চলিক সংগঠনের সন্ত্রাসীদের সাথে সেনাবাহিনীর গোলাগুলির ঘটনা ঘটেছে।মানিকছড়ি উপজেলার বড়ডলু বড়ইতলী-ভূতাইছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। বুধবার বিকেল ৫ টা ১৫ মিনিট থেকে প্রায় ১ ঘন্টাব্যাপী চলে এই গোলাগুলি ।

এ ঘটনায় গুলিবিদ্ধ এক সশস্ত্র সন্ত্রাসীকে একটি অত্যাধুনিক এসএমজিসহ আটক করেছে সেনা সদস্যরা। আটককৃত সন্ত্রাসী আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ(প্রসীত) এর সদস্য বলে জানিয়েছে নিরাপত্তাবাহিনীর সূত্র।

তবে ইউপিডিএফের সংগঠক অংগ্য মারমা এ অভিযোগ অস্বীকার করে তাদের সংগঠনের সাথে এ ধরনের কোন ঘটনা ঘটেনি জানিয়ে বলেন গুলিবিদ্ধ ব্যক্তির সাথে ইউপিডিএফের কোন সম্পৃক্ততা নেই। এটি অন্য কোন সংগঠনের লোক হতে পারে।

নিরাপত্তা বাহিনীর সূত্রে জানা যায়,‘ ইউপিডিএফ সন্ত্রাসীরা অস্ত্রসহ বড়ডলু এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে লক্ষীছড়ি জোনের সেনা সদস্যরা ঐ এলাকায় পৌছলে সন্ত্রাসীরা সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলি চালালে সেনা সদস্যরাও আত্মরক্ষায় পাল্টাগুলি চালায়।

পরে ঘটনাস্থল তল্লাশী চালিয়ে গুলিবিদ্ধ এক ইউপিডিএফ সন্ত্রাসীকে একটি অত্যাধুনিক এসএমজিসহ আটক করা হয়। তাৎক্ষণিকভাবে আটককৃত সন্ত্রাসীর পরিচয় যায়নি।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সেনাবাহিনীর সাথে ইউপিডিএফ এর গুলিবিনিময়ের ঘটনা শুনেছি। তবে ঘটনাস্থলে পুলিশ এখনো পৌছাতে পারেনি।

About admin

Leave a Reply