Home » পার্বত্য চট্টগ্রাম » পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী মাটিরাঙ্গার দুই পুজা মন্ডপ পরিদর্শন

পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী মাটিরাঙ্গার দুই পুজা মন্ডপ পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: শারদীয় দুর্গোৎসব সার্বজনীন উৎসবে পরিনত হয়েছে মন্তব্য করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, বাংলাদেশে ৩১ হাজার ২শ ৯৮ মন্ডপে পুজা উদযাপন হচ্ছে। আর এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘ধর্ম যার যার, উৎসব সবার’ এ মর্মবানী আজ প্রতিষ্ঠিত। মন্ডপে মন্ডপে সাম্প্রদায়িক সম্প্রীতির মেলবন্ধন তৈরী হয়েছে। মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রী শ্রী রক্ষা কালী মন্দিরের উন্নয়নে ৪০ লাখ টাকার প্রকল্প গ্রহনের কথা জানিয়ে তিনি ভবিষ্যতে আরো বরাদ্ধ প্রদানের মাধ্যমে কালী মন্দিরের উন্নয়ন কাজ শেষ করার আশ্বাস দেন তিনি।

পুজা মন্ডপ পরিদর্শনের অংশ হিসেবে সোমবার দুপুরের দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রী শ্রী রক্ষা কারী মন্দিরে উৎসব প্রাঙনে পৌছলে তাঁকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন শারদীয় দুর্গোৎসব উদযাপন কমিটির সভাপতি ব্রজলাল দে ও সাধারন সম্পাদক স্বপন কান্তি পাল।

এসময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, সহকারী কমিশনার (ভুমি) অমিত চক্রবর্তী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এম হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রী শ্রী রক্ষা কালী মন্দিরেরর উন্নয়নে অবদান রাখায় তাকে মন্দির ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। পরে মাটিরাঙ্গার বলিটিলা শঙ্কর মঠে অনুষ্ঠিত পুজা মন্ডপ পরিদর্শন করেন খাগড়াছড়ি পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন নেন পুজা উদযাপন কমিটির সভাপতি রতন বনিক ও সাধারন সম্পাদক সুমন কান্তি দে।

About admin

Leave a Reply