Home » অন্যান্য » গুইমারায় পূজা মন্ডপ পরিদর্শন করেন, উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা

গুইমারায় পূজা মন্ডপ পরিদর্শন করেন, উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা

নুরুল আলম, :: গুইমারা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন কতৃক সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গোৎসবে পরিদর্শন করেন গুইমারা উপজেলা বি.এন.পি ও অংগ সহযোগী সংগঠন।
এসময় উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা বিএনপি সভাপতি মোঃ ইউচুপ, তার সফর সঙ্গিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ সভাপতি মোখলেছুর রহমান, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শেখ মোঃ ইব্রাহিম, উপজেলা বিএনপি যগ্ম সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্র দল সভাপতি সাইফুল ইসলাম সোহাগ, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক সালমান হোসেন, উপজেলা ছাত্র সহদপ্তর সম্পাদক পিন্টু ডালি, ইঞ্জিনীয়ার জাহাঙ্গির আলম প্রমূখ।
গুইমারা উপজেলা বিএনপির প্রতিনিধিরা ডাক্তার টিলা হরি মন্দির, বাজার পাড়া চন্ডি মন্দির ও দার্জীলিং টিলা কালী মন্দির পূজামন্ডপ পরিদর্শন করেন। এসময় গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোঃ ইউচুপ পূজা মন্ডপের পরিচালনা কমিটির সাথে মত বিনিময় সহ সুষ্ঠ পরিবেশ বজায় রাখার জন্য পূজা পরিচালনা কমিটিকে অন্তরিক ভাবে ধন্যবাদ জানান।
প্রধান অতিথি বাসন্তি চাকমা বলেন, ধর্ম যার যার উৎসব সবার। সকলে মিলেমিশে পূজার উৎসব পালন করতে সবার সহযোগিতা কামনা করেন ও প্রশাসনকে সর্তক থেকে দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান এবং পূজা মন্ডপ পরির্দশনের আমন্ত্রন জানানোর জন্য পরিচালনা কমিটিকে শুভেচ্ছা জানান ।

About admin

Leave a Reply